September 16, 2024, 7:48 pm

নোটিশ :

জরুরি ভিত্তিতে সারাদেশে জেলা ও উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীরা যোগাযোগ করুন।

সর্বশেষ সংবাদ : :
সাবেক এমপি এনামুল হককে আটকের খবরে বাগমারায় মিষ্টি বিতরণ মোহনপুরে চুরির ১২ ঘন্টার মধ্যে চোর আটক, মালামাল উদ্ধার রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল ঢাকায় গ্রেপ্তার নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) জশনে জুলুছ পালিত বাগমারায় দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে আক্তারুজ্জামান বল্টুর কুশল বিনিময় চারঘাটে দোকান বরাদ্দের জামানতের কোটি টাকা আত্মসাতের অভিযোগ পৌর কর্তৃপক্ষের বিরুদ্ধে মোহনপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ছাত্র আন্দোলনে দু’হাতে ২ পিস্তল নিয়ে গুলিবর্ষণকারী রুবেল গ্রেফতার বৌ-ভাতের দই-মিস্টি নিয়ে যেতে দুর্ঘটনায় বরের মৃত্যু গোদাগাড়ী তানোরের সাবেক সাংসদ ফারুকের ভাগ্নে পরিচয়ে মাদক বানিজ্য ৪ ভায়ের।
চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

চারঘাটে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

আতিকুর আশা চারঘাট (রাজশাহী) প্রতিনিধিঃ
চারঘাট উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মোক্তারপুর ট্রাফিকমোড় সংলগ্ন জায়গায় পেীর বিএনপির সভাপতি মমিনুর হক এর সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর সভা ও দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহŸায়ক আবু সাঈদ চাদঁ।
পেীর বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুর রহমান এর সার্বিক ব্যবস্থাপনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র জাকিরুল ইসলাম বিকুল। এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক কমিশনার মোজাফ্ফর হোসেন, সাবেক উপজেলা ছাত্র দলের সভাপতি জিয়াউর রহমান জিয়া, পৌর যুবদলের আহŸায়ক আনোয়ার হোসেন আনাসহ উপজেলা বিএনপির বিভিন্ন অংগসংগঠনের নেতাকর্মীবৃন্দ।
সভার শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদের জন্য একমিনিট নিরাবতা পালন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি শেয়ার করতে ক্লিক করুন




© All rights reserved © 2020 alokitobhorerbarta.com

Desing & Developed BY ThemesBazar.Com